কেন্দ্রীয় ওয়েবসাইট প্রথম পাতা
ভিজিট করুন আমার নতুন ও স্হায়ী ব্লগ www.alomoy.com/

জাতির দূরদর্শী কল্যাণকামীদের করা হচ্ছে বিচারের মুখোমুখেী



তাঁরা কখনো ক্ষমতায় অধিষ্ঠিত হলে শান্তির বার্তাবাহক কুরআনের নির্দেশনা মত নামায কায়েম করে, যাকাত দেয় এবং সৎকাজে আদেশ ও অসৎকাজে নিষেধ করেন। (সুরা হজ্জ, ২২,৪১)। তাঁরা রাষ্ট্রক্ষমতায় গেলে কখনো রাষ্ট্রীয় কোষাগার লুন্ঠণ করেননা। টাকার বস্তাসহ তাদের কোন এজেন্ট তাদের কাছে পৌঁছায়না। তারা দেশের মানুষকে কখনো পিস্তল দেখাননা যেমনটা দেখান অন্যরা। তারা না করেন চাঁদাবাজি, টেন্ডারবাজি। তাদের ছাত্রসংগঠন শিক্ষাঙ্গনে কখনো ছাত্রীদের উত্যক্ত করেনা। 
বলা হয় তাঁরা একাত্তরে দেশবিরোধী সিদ্ধান্ত নিয়েছিলেন। দেশের ভবিষ্যৎ চিন্তা করে দেশ যাতে হুমকির মুখে না পড়ে, উত্তপ্ত কড়াই থেকে জ্বলন্ত আগুণে না পড়ে সেটা ভেবেচিন্তে একটা সময়োপযোগী রাজনৈতিক সিদ্ধান্ত নেওয়াটা দেশের জন্যেই কল্যাণকর হতো। 
আজকে স্বাধীনতার নাম করে তাঁদের বিচার করা হচ্ছে। অথচ ৭১ এর পরে আমরা যতটা না স্বাধীন হয়েছি তার চেয়ে বেশি পড়েছি আধিপাত্যবাদের কবলে যা তারা ঠেকাতে চেয়েছেন। 
তারা চেয়েছিলেন স্বাধীন আমরা হবে কিন্তু কপট সাহায্য নিয়ে নয় যে সাহায্যেরর ঋণ নিজের অস্তিত্ব বিকিয়ে দিয়ে প্রতিবেশীকে শোধ করে যেতে হবে। যে সাহায্যেরর্ ঋণ হিসেবে নিজের দেশের মানুষ সীমান্তে অকাতরে মারা পড়বে, নিজের দেশের পানি, ভূমি হারাতে হবে। 

অবিলম্বে জাতীয় ঐক্যের স্বার্থে জাতির প্রকৃত কল্যাণকামীদের মুক্তি দেওয়া হোক এবং যারা ক্ষমতায় গিয়ে জনসম্পদ লুন্ঠন করে, জাতিকে কষ্ট দেয় তাদের বিচার করা হোক। 

2 মন্তব্য:

Anonymous বলেছেন...

খুব ভাল লাগল।
যারা কাজ করছে তাদের কে আন্তরিক ধন্যবাদ।
কাজের ক্ষেত্রে সকল অলসতা থেকে আল্লাহ যেন মুক্ত রাখেন।

Al Mahmud বলেছেন...

আমীন।
ধন্যবাদ।

একটি নতুন মন্তব্য যোগ করুন

মন্তব্যে ইউটিউব ভিডিও যোগ করতে [youtube]YOUTUBE-VIDEO-URL[/youtube] ও ছবি দিতে [img]IMAGE-URL[/img] কোড বসান

যুদ্ধাপরাধের বিচার

সকল পোস্ট

ইমেইলে গ্রাহক হোন

আসসালামু আলাইকুম। এই ব্লগে আপনাকে স্বাগতম। ব্লগটি পছন্দ হলে একে ছড়িয়ে দিতে লাইক দিন। নির্দিষ্ট কোন পোস্ট সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করতে পোস্টে পবেশের পর সোশ্যাল শেয়ার আইকনে ক্লিক করুন। ব্লগটির মানোন্নয়নে আপনার সুচিন্তিত পরামর্শ দিতে পারেন। (ক্লিক করুন)
 
 
 

ভিডিও গ্যালারি

ছাত্রলীগ

সকল পোস্ট

সামাজিক যোগাযোগ-ফেসবুক

sharethis

ছাত্রসংবাদ