কেন্দ্রীয় ওয়েবসাইট প্রথম পাতা
ভিজিট করুন আমার নতুন ও স্হায়ী ব্লগ www.alomoy.com/

তোমরা যারা ঢাবির হল থেকে শিবির উচ্ছেদ করছো

আজকে ক্যাম্পাসে গিয়ে শুনলাম একুশে হল থেকে শিবিরের কয়েকজন ভাইকে শিবির প্রমাণিত হওয়ায় নিষ্ঠুরভাবে মেরে পুলিশে দেওয়া হয়েছে। অপরাধ-তাঁরা গিয়েছিলেন অশ্লীল ও নাস্তিক ব্লগারদের অশ্লীলতার প্রতিবাদ করতে।
ছাত্রলীগের জানা উচিৎ তোমাদের দিন শেষ হয়ে যাচ্ছে। শুধু আগামী কয় বছরের জন্যে নয় বরং চিরজীবনের জন্যে। তথাকথিত মুক্তিযুদ্ধের চেতনার ব্যাবসা ইসলামী আদর্শকে বিলীন করতে পারবে না। তাই দু’ একজন শিবিরকর্মীকে তাড়িয়ে দিয়ে নিজেদের অপ-আদর্শকে টিকিয়ে রাখা যাবে না। তোমাদের পূর্বসুরী আবু লাহাব আমাদের নেতা মুহাম্মাদ সা. কে বলেছিল ‘আপনার তো কোন পুত্র সন্তান নেই, অতএব আপনার এ মতবাদ আপনার মৃত্যুর সাথে সাথে বিলীন হয়ে যাবে’। জবাবে আল্লাহ সূরা কাউসার নাযিল করে বলেন যে আপনি নন বরং আপনার শত্রুই লেজকাটা। এ কথা সত্য যে আজ আবু লাহাব দের কেউ স্মরণ করে না। কিন্তু মুহাম্মাদ সা. কে পৃথীবির সর্বোচ্চ সংখ্যক মানুষ শ্রদ্ধার সঙ্গেহ স্মরণ করে এবং তাঁর আনীত ঐশী মতবাদ ও জীবন বিধানকে প্রতিষ্ঠা করার জন্যে প্রাণপ্রণ সংগ্রাম চালিয়ে যাচ্ছে।
তেমনি মুক্তিযুদ্ধের চেতনা দিয়ে আর বেশি দিন ব্যাবসা করা যাবে না।
অচিরেই বিলুপ্ত হবে এ চেতনার মুখোশধারী ও দেশের উপর জেঁকে উপর বসা পরিবারতন্ত্রের ধ্বজাধারীরা।
হযরত খুবইবকে যখন শুলে চড়ানো হয়েছিলো তখন তিনি দোয়া করেছিলেন-
”হে আল্লাহ! তাদের সংখ্যা তুমি গণনা করে রাখ। এদের এক এক করে হত্যা করো। কাউকেও জীবিত ছেড়ো না।"
আমিও বলব ‘হে আল্লাহ এরা যারা এখন আমাদের ভাইদের উপর অত্যাচার করছে তাদের সংখ্যা তুমি গণনা করে রাখ। তাদের হেদায়াত দাও নচেৎ ধ্বংষ করে দাও। কেননা তারা অবকাশ পেলে শুধুই তোমার বান্দাদের বিভ্রান্ত করবে, আর তারা দুষ্কৃতিকারী বেঈমানদের ব্যতীত আর কারোর জন্ম দেবে না।” (সূরা নূহঃ ৭১:২৭)

ইনশা’আল্লাহ বাংলার জমিনে ইসলামী আদর্শের জয় হবেই হবে।

0 মন্তব্য:

একটি নতুন মন্তব্য যোগ করুন

মন্তব্যে ইউটিউব ভিডিও যোগ করতে [youtube]YOUTUBE-VIDEO-URL[/youtube] ও ছবি দিতে [img]IMAGE-URL[/img] কোড বসান

যুদ্ধাপরাধের বিচার

সকল পোস্ট

ইমেইলে গ্রাহক হোন

আসসালামু আলাইকুম। এই ব্লগে আপনাকে স্বাগতম। ব্লগটি পছন্দ হলে একে ছড়িয়ে দিতে লাইক দিন। নির্দিষ্ট কোন পোস্ট সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করতে পোস্টে পবেশের পর সোশ্যাল শেয়ার আইকনে ক্লিক করুন। ব্লগটির মানোন্নয়নে আপনার সুচিন্তিত পরামর্শ দিতে পারেন। (ক্লিক করুন)
 
 
 

ভিডিও গ্যালারি

ছাত্রলীগ

সকল পোস্ট

সামাজিক যোগাযোগ-ফেসবুক

sharethis

ছাত্রসংবাদ